শনিবার ১৮ নভেম্বর ২০১৭ || সময়- ৭:১০ pm
সাড়ে ৪৬ হাজার টাকায় মালদ্বীপে ভ্রমণ প্যাকেজ

ইনফরমেশন ওয়াল্ড বেড়ানো নিউজ ডেক্স
চট্টগ্রাম:-----
ভ্রমণপিপাসুদের জন্য সুখবর। মাত্র ৪৬ হাজার ৫০০ টাকা খরচ করে প্রাকৃতিক ও নয়নাভিরাম সৌন্দর্যের দেশ মালদ্বীপে তিন দিন দুই রাত কাটানো যাবে। প্যাকেজের সঙ্গে থাকছে রির্টান এয়ার টিকিট, দ্বীপের পাশে থ্রি-স্টার হোটেলে থাকা, সকালের নাস্তা, অল সাইড সিং, ট্রাভেল ট্যাক্স ও গাইড।

নগরীর সোনারগাঁও হোটেলে চার দিনব্যাপী ‘ট্রাভেল মাট-২০১৬’ এর শেষদিনে সোমবার (১১ এপ্রিল) এ অফার দেওয়া হচ্ছে।

মেলা উপলক্ষে মালদ্বীপে ভ্রমণের ৫৩ হাজার টাকার ওই প্যাকেজ কমে হয়েছে ৪৬ হাজার টাকা। অন্যদিকে শ্রীলঙ্কায় দুই রাত তিন দিন ভ্রমণ প্যাকেজে খরচ পড়বে ৪৯ হাজার টাকা। ৯৫ হাজার টাকা খরচ করে পিরামিডের দেশ মিশরে চার রাত ও পাঁচ দিন ভ্রমণ করা যাবে।

থাকা, খাওয়া, টিকিট, পর্যটন এলাকায় যাতায়াতের খরচসহ নানা সুবিধা সম্বলিত এসব প্যাকেজ নিয়ে মেলায় হাজির হয়েছে অ্যামেজিং ট্যুর অ্যান্ড ট্রাভেল এজেন্সি।

অ্যামেজিং ট্যুরের সেলস এক্সিকিউটিভ জুবাই রহমান জানান, শ্রীলঙ্কায় এয়ার টিকিট, সাইট সিং, গাইড, অল ট্রাভেল ট্যাক্স থাকছে প্যাকেজের মধ্যে। কুয়ালালামপুর-লাঙ্কাওয়েতে  চার রাত ও পাঁচ দিনের ভ্রমণ খরচ পড়বে প্রতিজনের জন্য ৫২ হাজার টাকা। রির্টান টিকিট, হোটেল খরচা, হাফ ডে সিটি ট্যুর, প্রতিদিনের সকালের নাস্তা থাকবে প্যাকেজের সঙ্গে।

ট্যুর অপারেটরটি ভুটানে তিন রাত চার দিনের ভ্রমণ প্যাকেজ নির্ধারণ করেছে ৩৪ হাজার ৯৯৯ টাকা। প্যাকেজের সঙ্গে থাকছে রিটার্ন টিকিট, হোটেল খরচ, সব বেলার খাবার, সাইট সিং ও ফুল টাইম গাইড।

নেপালে চার রাত পাঁচ দিনের ভ্রমণ খরচ ৪০ হাজার টাকা। সকল খরচই থাকবে প্যাকেজে।
 
এপ্রিল মাস পর্যন্ত এসব প্যাকেজের বুকিং দেওয়া যাবে। প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানা যাবে ০১৯৭১৪৬৪০৮৪ ও ০১৯৭২৪৬৪০৮৪ নম্বর মোবাইলে।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম