সোমবার ২২ জানুয়ারী ২০১৮ || সময়- ৯:২৮ pm
ইনফরমেশন ওয়াল্ড বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি নিউজ ডেক্স চট্টগ্রাম:--- স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যেতে আগ

ইনফরমেশন ওয়াল্ড নারী নিউজ ডেক্স
চট্টগ্রাম:---‘মিস এশিয়া ২০১৬’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সোনার মুকুট পেলেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী অপ্সরা আলী। গত ১৮ আগস্ট ভারতের কেরালার কোচিতে এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।
রাজশাহীর মেয়ে অপ্সরা গত বছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত মিস কসমোপলিটান ২০১৫ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশ সুন্দরীর মধ্যে। এবার তিনি নির্বাচিত হয়েছেন মিস বাংলাদেশ ২০১৬। এর ধারাবাহিকতায় বাংলাদেশের এই সুন্দরী অংশগ্রহণ করলেন মিস এশিয়া প্রতিযোগিতায়।
মূলত এজন্য অপ্সরাকে সোনার মুকুট দিয়েছে মিস এশিয়া প্রতিযোগিতার আয়োজকরা। তাদের কাছ থেকে সনদও পেয়েছেন তিনি।
ভারতের শীর্ষস্থানীয় বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়াও অপ্সরা ছবি প্রকাশ করেছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘খুব ভালো লাগছে। আসলে সেরা হতে পারিনি সত্যি। তবে সোনার মুকুট পেয়েছি আমার দেশের পক্ষে।’
এবার অংশগ্রহণ করেছে এশিয়ার ১৮টি দেশের একজন করে সুন্দরী। মিস এশিয়া পেজে ছবি, ভিডিওসহ সবকিছুতে লাইকের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হয়েছে।
২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার সেরা পাঁচে উঠে পরিচিতি পান অপ্সরা। এ আয়োজনে মিস বিউটি স্মাইল খেতাব জেতেন তিনি। এরই মধ্যে মডেল হয়েছেন এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেলসহ বেশকিছু বিজ্ঞাপনচিত্রে। অভিনয় করেছেন ধারাবাহিক নাটক ‘ভূতের বাড়ি’, ‘এই শহরে’ ও ‘কেয়া’য়। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পরবাসিনী’। স্বপন আহমেদ পরিচালনায় এতে তাকে দেখা যাবে ইমনের বিপরীতে।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম