সোমবার ২০ নভেম্বর ২০১৭ || সময়- ১০:৫১ am
সঞ্জয় দত্তের জীবন নিয়ে ছবির শুটিং শুরু

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘পিকে’র পর অবশেষে নতুন ছবি পরিচালনা শুরু করলেন রাজকুমার হিরানি। এবার বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবন অবলম্বনে বায়োপিক বানাচ্ছেন তিনি। গত ১৪ জানুয়ারি টুইটারে সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন ৫৪ বছর বয়সী এই নির্মাতা।
দৃশ্যধারণ শুরুর সময় তোলা একটি স্থিরচিত্র রোববার (১৫ জানুয়ারি) সকালে টুইটারে শেয়ার করেছেন অভিনেত্রী দিয়া মির্জা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাজকুমার হিরানির সেট মানেই পৃথিবীর সবচেয়ে সুখের জায়গা।’
এ স্থিরচিত্রে দিয়ার পাশাপাশি কেক কাটতে দেখা যাচ্ছে দুই অভিনেতা রণবীর কাপুর ও ভিকি কৌশল, চিত্রনাট্যকার অভিজাত জোশি এবং পরিচালক রাজকুমার হিরানিকে।
নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। সঞ্জুবাবার প্রয়াত বাবা অভিনেতা-রাজনীতিবিদ সুনীল দত্ত চরিত্রে থাকছেন পরেশ রাওয়াল।
বলিউডের এ সময়ের দুই অভিনেত্রীকেও দেখা যাবে ছবিটিতে। তাদের মধ্যে আনুশকা শর্মার চরিত্রটি একজন সাংবাদিকের। আর সোনম কাপুর অভিনয় করছেন সঞ্জয় দত্তের প্রেমিকার ভূমিকায়।
তবে সঞ্জয় দত্তের মা নার্গিস হিসেবে কাকে রূপালি পর্দায় দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি। মজার বিষয় হলো, বায়োপিকটির শুটিংয়ে প্রথম ক্ল্যাপ দিয়েছেন সঞ্জয় দত্ত নিজেই!
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম