বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৩:৩৮ am
মুম্বাইয়ে নিরবের নতুন অভিজ্ঞতা

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----বলিউডের প্রথম ছবি বলে কথা! শুটিং শেষ। অডিও প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক নিরব। ছবির নায়িকা, পরিচালকসহ অন্যরাও ছিলেন। সব মিলিয়ে মুম্বাইয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে নিরবের। 
শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ভারতের মুম্বাইয়ের ফান সিনেমা লেন-এ হয়ে গেলো নিরব অভিনীত ‘শয়তান’ ছবিটির শোডাউন। জি-মিউজিকের আয়োজনে এদিন আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেয়েছে ছবিটির গানের অ্যালবাম। আনুষ্ঠানিকভাবে ভারতীয় মিডিয়ার সঙ্গে কথা বলে উচ্ছ্বসিত নিরব।  
নিরবের ভাষায়, ‘৭০-৮০টি মিডিয়া সাংবাদিক-ক্যামেরা আমাকে ঘিরে ধরেছিলো। এমন অভিজ্ঞতা ঢাকায় অনেক হয়েছে। ইয়াশরাজ ফিল্মসের পাশের ভবনে এসে এমন অভিজ্ঞতা হবে- সেটা ভাবিনি কখনও। এটা আমার জীবনের অন্যতম স্মরণীয় ঘটনা।’
‘শয়তান’-এ নিরবের নায়িকা হিসেবে আছেন তেলেগু, তামিল ও বলিউডে অভিনয় করা কবিতা রাধে শ্যাম। আরও আছেন পাকিস্তানি শিল্পী মিরা খান। ছবিটির কাজ হয়েছে ভারতের বেঙ্গালুরু ও কর্নাটকে। ফয়সাল সাইফের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন সামীর খান।
ছবিতে থাকছে ৫টি গান। এগুলো গেয়েছেন শেরইয়ার তিওয়ানা, সাদাফ জিয়া, মেহেক আলী প্রমুখ। গানগুলো হলো— ‘ইশক সারফিরা’, ‘হাওয়া মে জ্যায়সে’, ‘দাম মাস্ত কালান্দার’ ও ‘বাব-ই-রহমাত’। সংগীত পরিচালনা করেছেন জে আলী, ইয়ার রিয়াজ ও শেরইয়ার তিওয়ানা।  
নিরব জানান ‘শয়তান’ ছবিটি মুক্তি পাচ্ছে এপ্রিলে। ভৌতিক ঘরানার গল্প নিয়ে তৈরি হয়েছে এটি।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম