বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৫:৪৬ am
তিনদিন রোজা রেখেছিলেন লিন্ডসে লোহান

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----জানুয়ারিতে ইসলাম ধর্ম গ্রহণ করে নতুন জীবন শুরু করেছেন হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহান। এ কারণে সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনায় এসেছে তার নাম।
এর ধারাবাহিকতায় শোয়েব রাশিদের সঞ্চালনায় কুয়েতের একটি টকশো’তে অংশ নিয়েছিলেন লোহান। সেখানে প্রশ্ন করা হয়েছিলো, তিনি কোরআন পাঠ করা শুরু করেছেন কি-না? জবাবে মার্কিন এই অভিনেত্রী বলেন, ‘আমি কোরআন পাঠ শুরু করেছি। এরই মধ্যে ১৫ পারায় পৌঁছে গিয়েছি।’
এ সময় তিনি আরও বলেন, ‘আমার কুয়েতি এক বন্ধুর সঙ্গে মিলে তিনদিন রোজাও পালন করেছিলাম। কাজটি কঠিন হলেও খুব ভালো ছিলো।’  
যোগ করে ৩০ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, ‘আমি আমার ফোনে সবসময় কোরআন তিলাওয়াত শুনি। এমনকি এজন্য আমার আলাদা একটি অ্যাপ রয়েছে।’
সেই অনুষ্ঠানের একটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। যার ক্যাপশনে ‘মিন গার্লস’খ্যাত এই তারকা লিখেছেন, “হযরত মোহাম্মদ (সা.) বলেছেন, সবচেয়ে ভালো কাজ কোনটি? মানুষের হৃদয়কে আনন্দিত করা, ক্ষুধার্তকে খাওয়ানো, দুঃখী মানুষের দুঃখ দূর করা এবং আহত মানুষের দুর্ভোগ দূর করা।”  
‘মিন গার্লস’ ছবিতে অভিনয়ের সুবাদে আর্ন্তজাতিক অঙ্গনে সুনাম কুড়িয়েছেন লিন্ডসে লোহান। এরপর ‘ফ্রিকে ফ্রাইডে’ এবং ‘দ্য প্যারেন্ট ট্রাপ’ ছবিতে অভিনয় করেও আলোচনায় আসেন তিনি।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম