সোমবার ২০ নভেম্বর ২০১৭ || সময়- ১০:৩৬ am
সালমান-ঐশ্বরিয়ার কয়েকটি বিশেষ ফটোগ্রাফ

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----সঙ্গীতা বিজলানী, সোমি আলির পর প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলিউড সুপারস্টার সালামান খান। সম্প্রতি সালমান-ঐশ্বরিয়ার বিরল কয়েকটি ফটোগ্রাফ পুরনো স্মৃতি উসকে দিয়েছে।
১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে জুটি বেঁধে কাজ করেছিলেন এই জুটি। সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ছবিটিতে অভিনয় করতে গিয়ে প্রথম দেখাতেই অ্যাশের প্রেমে পড়েন সল্লু। ‘বিগহার্ট লাভারবয়’ সালমানের প্রেমের ফাঁদে ধরা দিলেও কখনও জনসম্মুখে এ কথা স্বীকার করেননি অভিষেকপত্নী। ‘চলতে চলতে’ ছবির সেটে ঐশ্বরিয়ার সঙ্গে খারাপ ব্যবহার করায় তাকে চিরদিনের জন্য হারিয়ে ফেলেন ৫১ বছর বয়সী সালমান। ছবিতে শুরুর দিকে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন বচ্চনবধূ। পরে অবশ্য তার পরিবর্তে রানী মুখার্জিকে নেওয়া হয়।
অন্যদিকে ঐশ্বরিয়ার সঙ্গে অশোভন আচরণ শুরু করলে সালমানকে শান্ত করার চেষ্টা করেন শাহরুখ। এতে প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে শাহরুখের সঙ্গে বাগবিতণ্ডা শুরু করে দেন সালমান। এক সময়ের কাছের বন্ধুর কাছ থেকে এমন আচরণ পাওয়ার কথা ভাবতেই পারেননি শাহরুখ। সেদিনই শাহরুখ-সালমান বন্ধুত্বে প্রথম চিড় ধরেছিলো।
পরে ২০০২ সালের মার্চে সালমানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন ঐশ্বরিয়া। এ আঘাত সহ্য করতে না পেরে এক রাতে মাতাল অবস্থায় ঐশ্বরিয়ার বাড়িতে হানা দেন সালমান। ঘরের আসবাব ভাংচুর করেন এবং ঐশ্বরিয়ার পরিবারের সদস্যদের হুমকি দেন। এ ঘটনায় তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও দায়ের করা হয়েছিলো।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম