বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৫:৪৩ am
ফের ঝামেলা, ক্ষমা চাইলেন সঞ্জয় দত্ত

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----‘ভূমি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সঞ্জয় দত্ত। ওমাঙ কুমার পরিচালিত ছবিটিতে তার সহশিল্পী অদিতি রাও হায়দারি। জানুয়ারি থেকে আগ্রায় কাজ চলছে ছবিটির। কারাবাস থেকে মুক্ত হওয়ার পর এই প্রথম কোনো ছবির কাজে নেমেছেন সঞ্জয়। আর এরই মধ্যে ফের আইনি ঝামেলায় পড়তে হলো তাকে।
সম্প্রতি তাজমহলের পাশের ভিভিআইপি রোডে ‘ভূমি’র দৃশ্যধারণ চলছিলো। এখানে একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করছিলেন সঞ্জয়। স্বভাবতই আলোচিত এই অভিনেতাকে একনজর  দেখার জন্য জমে যায় হাজার ভক্তের ভিড়। উৎসুজ জনতার কারণে রাস্তা বন্ধ হয়ে যায়। ফলে তাজমহল দেখতে আসা অনেক পর্যটককে ভোগান্তিতে পড়তে হয়।
এই সুপারস্টারকে নিরাপদে ভিড় থেকে সরিয়ে আনতে তার নিরাপত্তাকর্মীরা অনেককে ধাক্কা দিয়েছেন। এতে করে আহত হয়েছেন কেউ কেউ। এ ঘটনায় আহত হন ইন্ডিয়ান এক্সপ্রেসের সাংবাদিক অজয় কুমারও। তাই তাজগুন আগ্রা পুলিশ স্টেশনে সঞ্জয়ের বিরুদ্ধে তিনি একটি মামলা টুকেছেন।
মামলা সূত্রে জানা যায়, ‘মুন্নাভাই এমবিবিএস’খ্যাত এই তারকার স্থিরচিত্র তুলতে গিয়েছিলেন অজয়। কিন্তু ভিড় বাড়তে শুরু করলে সঞ্জয়েরর নিরাপত্তারক্ষী ও পুলিশ তাকে মারধর শুরু করে। এ সময় তার একজন উর্ধ্বতন কর্মকর্তার মাথায় ও বুকে আঘাত করা হয়েছে বলেও অভিযোগ করেছেন অজয়।
অন্যদিকে, এ ঘটনার জন্য ভক্ত, গণমাধ্যকর্মী ও পর্যটকদের কাছে ক্ষমা চেয়েছেন সঞ্চয়।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম