বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৩:২৪ pm
যৌথ প্রযোজনার এক ছবিতেই?

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, কুসুম সিকদার ও পরী মনি
চলচ্চিত্রে চমক দেওয়ার ঘটনা নতুন নয়। ইদানীং এই প্রবণতা বেড়েছে। এরই ধারাবাহিকতায় যুক্ত হলো নতুন একটি খবর। যৌথ প্রযোজনার এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় চার অভিনেত্রী। তারা হলেন— অপি করিম, নুসরাত ইমরোজ তিশা, কুসুম সিকদার ও পরী মনি। ক’দিন ধরে ভারতের একাধিক গণমাধ্যমে প্রকাশ হয়েছে এমন খবর।
বিশিষ্ট কথাসাহিত্যিক সমরেশ মজুমদারের গল্পের স্বত্ব কেনার পর থেকেই গুঞ্জণ শোনা যাচ্ছিলো। অবশেষে মুখ খুললেন পরিচালক অরিন্দম শীল। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় হতে যাওয়া ছবিটির নাম ‘অনুপ্রবেশ’। এতেই নাকি থাকছেন জনপ্রিয় এই চার অভিনেত্রী। তালিকায় আরও অাছে জাকিয়া বারী মম ও জয়ন্ত চট্টোপাধ্যায়ের নাম। নির্মাতা প্রাথমিকভাবে সবার সঙ্গে কথা বললেও নিশ্চিতভাবে কিছু জানাননি। অন্যদিকে এখানকার শিল্পীরাও এ নিয়ে ‍মুখ খোলেননি। প্রাথমিক আলাপের বিষয়টি কেউ কেউ স্বীকার করেছেন।
একটি ছেলের বাংলাদেশ থেকে কলকাতা যাত্রা নিয়ে ছবির প্রেক্ষাপট। চলার পথে কয়েকজন মেয়ের সঙ্গে তার সাক্ষাৎ হয়। তারা হয়তো একটি মেয়েরই বিভিন্ন রূপ হতে পারে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়।
“ছবিটা আমার কাছে তিনটি কারণে খুব গুরুত্বপূর্ণ। প্রথমত, এটা অরিন্দমদার সঙ্গে ‘ব্যোমকেশ’ ছাড়া আমার প্রথম অন্য কোনও প্রজেক্ট। দ্বিতীয়ত, এটা আমার প্রথম ইন্দো-বাংলাদেশ ভেঞ্চার। তৃতীয়ত, সমরেশ মজুমদার আমার খুবই প্রিয় লেখক। তার তৈরি করা চরিত্র পর্দায় তুলে ধরারা  সুযোগ পাচ্ছি বলে ভাল লাগছে”— সংবাদপত্রে এমনটাই জানিয়েছেন আবীর।
আবীর ছাড়াও দেখা যেতে পারে রুদ্রনীল ঘোষ, পরাণ বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ঋতাভরী চক্রবর্তীকে। ছবির গানগুলোতে বাংলাদেশের শিল্পীদের প্রাধান্য দেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক। বাংলাদেশ থেকে ‘অনুপ্রবেশ’ প্রযোজনা করবে বেঙ্গল গ্রুপ। শুটিং হবে ভারত ও বাংলাদেশে।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম