সোমবার ২২ জানুয়ারী ২০১৮ || সময়- ৯:১২ pm
আজ কেমন যাবে তারিখ: ৩১/০৩/২০১৭

ইনফরমেশন ওয়াল্ড রাশিফল নিউজ ডেক্স
চট্টগ্রাম:-----মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
খেলাধুলায় জয়লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনো আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি কোনো চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট বাড়তে হবে। প্রেমযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪
বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো বাধা আসতে পারে। শত্রুর দ্বারা ক্ষতি। দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়বে। শুভ দিক দক্ষিণ।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬
মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভালো। মায়ের শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনো আলোচনা করতে হতে পারে। অর্থ নিয়ে চাপ বাড়বে। প্রেমযোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১
কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বিবাদের কারণে প্রেমিক-প্রেমিকার মধ্যে অভিমান বাড়বে। কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনো ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ। বাবার সঙ্গে কোনো আলোচনা শুরুর হতে পারে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২
সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে কোনো বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো অশান্তি বাড়তে পারে। জলপথে কোনো বিপদ। শুভ দিক পশ্চিম।
শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১
কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কোনো কারণে বাড়িতে বিবাদ হতে পারে। অতিরিক্ত ভোগের ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো অর্থ চাপ। ডাক্তারের জন্য খরচ ও চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ।
শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬২
তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ব্যস্ত থাকতে হবে সারাদিন। প্রেমের ব্যাপারে কোনো বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো নতুন কাজ। পাওনা নিয়ে কোনো বিবাদ হতে পারে। শিক্ষাযোগ শুভ।
শুভ রং: হলুদ,  শুভ সংখ্যা : ১৯
বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বিবাহ জীবনে কোনো সুখের খবর আসতে পারে। প্রেমযোগ শুভ। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে। ব্যবসার দিকে কোনো খরচ বাড়তে পারে। অর্থচাপ বাড়বে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৮১
ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমের জন্য ভালো সময়। ব্যবসায় লাভ বাড়বে। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা। পড়াশুনার জন্য ভালো সুবিধা আসতে পারে। শুভ দিক পশ্চিম।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০
মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসায় লাভ বাড়বে। মাথা গরমের কারণে ক্ষতি বাড়তে পারে। প্রেমের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনার জন্য ভালো সুবিধা আসতে পারে। আর্থিকযোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬২
কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
অর্থ ব্যয় বাড়তে পারে। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। শিক্ষাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১
মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা। অধিক ব্যয় হতে পারে। বাবা-মায়ের সঙ্গে প্রেম নিয়ে তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান। শুভ দিক পশ্চিম।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩
তথ্য সূত্র :-জ্যোতিষী রুবাই |বাংলানিউজটোয়েন্টিফোর.কম