সোমবার ২২ জানুয়ারী ২০১৮ || সময়- ৯:০৮ pm
আজ কেমন যাবে তারিখ: ০১/০৪/২০১৭

ইনফরমেশন ওয়াল্ড রাশিফল নিউজ ডেক্স
চট্টগ্রাম:-----মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের সুবিধার জন্য কোনো কাজ গোপনে করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। অর্থের দিকে দিনটি ভালো। প্রেমযোগ মিশ্র। বাড়তি কোনো খরচের জন্য সঞ্চয় কম হবে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২
বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বাড়িতে প্রতিবেশী আসার যোগ আছে। প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনো ক্ষতি। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের কোনো রোগ বাড়তে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯
মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। প্রেমের বিষয়ে ইচ্ছেপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১
কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
একটু সাবধানে চলাচল করা দরকার। বিশেষ করে জলপথে। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য উচ্চ পর্যায়ের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে সঙ্গে তর্ক না করা ভালো।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। মনের মানুষের কাছে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। শুভ দিক উত্তর।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩
কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
দিনটি ভালো কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। অর্থের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১
তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ শুভ।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১
বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য কোনো বাধা আসতে পারে। প্রেমের ক্ষেত্রেও বাধা আছে। যাত্রাযোগ শুভ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২
ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটবে। কোমরের নিচে কোনো যন্ত্রণা কষ্ট দিতে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। প্রেম ও দাম্পত্যযোগ শুভ। যাত্রাযোগ শুভ।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১
মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কাজকর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণুতা স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। ডাক্তারের জন্য ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭
কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ভালো কোনো সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ। শুভ দিক দক্ষিণ।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭
মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। প্রেমে সমস্যার যোগ। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। শুভ দিক উত্তর।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১
তথ্য সূত্র :জ্যোতিষী রুবাই -বাংলানিউজটোয়েন্টিফোর.কম