সোমবার ২০ নভেম্বর ২০১৭ || সময়- ১০:৪১ am
তেজগাঁওয়ে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

ইনফরমেশন ওয়াল্ড অপ্রত্যাশিত  নিউজ ডেক্স
চট্টগ্রাম:-----রাজধানীর তেজগাঁওয়ে সোমা মণ্ডল (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে তেজগাঁওয়ের শাহীনবাগের ৩৯১ নম্বরের একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
সোমা খুলনার পাইকগাছা উপজেলার হোগলারচড় গ্রামের সুসেন মণ্ডলের মেয়ে। সুসেন স্ত্রী বাসনাকে নিয়ে তেজগাঁওয়ের শাহীনবাগের ৩৯১ নম্বর বাসায় ভাড়া থাকেন। আর চাকরি করেন মহাখালীর একটি হাসপাতালে। তার স্ত্রীও একটি ক্লিনিকে চাকরি করেন।
সোমা পিরোজপুরের স্বরূপকাঠিতে মামার বাসায় থেকে পড়াশোনা করতো। এক মাস আগে এসএসসি পরীক্ষা শেষ করে ঢাকায় বাবা ও মায়ের কাছে বেড়াতে আসে।
সকালে দুই সন্তান শুভ (৯) ও সোমাকে বাসায় রেখে কাজে চলে যান বাবা ও মা। বিকেলে বাসায় এসে দেখেন শুভ বাইরে খেলছে এবং ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়া শব্দ না পেয়ে থানা খবর দেন তারা।
তেজগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) রকিবুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে সোমার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সে সব সময় মোবাইলে কথা বলতো। এ কারণে সকালে তার মা তাকে রাগ 
করে বকাবকি করেছিল। ধারণা করা হচ্ছে হয়তো অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে সে। তব‍ুও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।
তথ্য সূত্র :-বাংলানিউজটোয়েন্টিফোর.কম