রবিবার ১৯ নভেম্বর ২০১৭ || সময়- ১২:২৯ am
হংকং বেড়াতে

ইনফরমেশন ওয়াল্ড বেড়ানো  নিউজ  ডেক্স
চট্টগ্রাম:-----হংকং পর্যটন বোর্ড - হংকং এর "ওল্ড টাউন সেন্ট্রাল" আবিষ্কার করুন
ঐতিহ্য একটি জীবিত যাদুঘর, কলা, সংস্কৃতি এবং রসায়ন
হং কং, চীন - মিডিয়া আউটরিচ - 17 মে, 2017 - কেন্দ্রীয় ইতিহাস এবং গল্পের পূর্ণ এবং ঔপনিবেশিক হংকং এর জন্মস্থান। এটি একটি নিদারুণ ব্রিটিশ উপনিবেশ থেকে হংকংয়ের বিবর্তনকে বিশ্বের বৃহৎ শহরগুলির মধ্যে অন্যতম একটি প্রতিফলন করে। সেন্ট্রাল একটি glitzy আর্থিক জেলা হিসাবে সুপরিচিত, skyscrapers সঙ্গে জ্যাম-বস্তাবন্দী, কিন্তু অত্যাশ্চর্য অদ্ভুত, ইতিহাস, শিল্প, খাদ্য এবং সংস্কৃতি নীচে এই একবার উপনিবেশিক এলাকা, যেখানে পূর্ব ও পশ্চিম, অতীত এবং বর্তমান, ঐতিহ্য এবং উদ্ভাবনের মধ্যে রাখা , এবং নিবিষ্টতা এবং শান্তি coexist, মিশ্রন এবং সংঘর্ষের
 সেন্ট্রাল এবং প্রতিবেশী Sheung Wan এলাকার অন্বেষণ যখন একটি অনন্য দৃষ্টিকোণ সঙ্গে দর্শকদের প্রদান, পাঁচ থিমযুক্ত পথ হ'ল হংকং ইতিহাস 100 বছর প্রকাশ করতে পরিকল্পিত হয়েছে পরিকল্পিত হয়েছে রুট উপনিবেশিক স্মৃতিস্তম্ভ, মন্দির, আর্ট গ্যালারী, রাস্তায় শিল্প প্রদর্শনী, এন্টিকোস্ট স্টোর, হিপ বুটিকস, ট্রেন্ডিং রেস্টুরেন্ট, এবং বার এবং স্থানীয় খাবারে প্রতি ঘুরে লুকানো রত্নগুলির সাথে দর্শকদের আকর্ষণ করে।
 পাঁচ "ওল্ড টাউন সেন্ট্রাল" হাঁটা রাস্তা
 1
ঐতিহ্য: সময় যাত্রী
আধুনিক হংকং এর গল্প শুরু হয়েছিল যেখানে সেন্ট্রাল এবং Sheung Wan এলাকায়। পোশেন্স পয়েন্ট থেকে, যেখানে ব্রিটিশ পতাকাটি প্রথমবারের মত উত্থাপিত হয়েছিল, তাইওয়ান পিং শান এলাকায়, যেখানে বেশিরভাগ চীনাই প্রথম 1840-এর দশে বসতি স্থাপন করেছিল, এই যাত্রাটি শহরটির বেশিরভাগ পুরনো রাস্তায় আপনাকে নিয়ে যায় এবং যখন জীবনযাপন করা হয় তখন কিসের মত জীবনযাপন করা যায় ভবিষ্যতে বিশ্বের শহর এখনও তার শৈশবাবস্থায় ছিল।
পোজেশন স্ট্রিটের একটি দোকানের চু উইং কি, 60 বছরের ইতিহাস রয়েছে।
 2
শিল্প: কলা জন্য পাগল
হলিউড রোড, হংকংয়ের প্রাচীনতম রাস্তার মধ্যে একটি স্ট্রোল নিন, প্রাচীনতম থেকে সমসাময়িক এবং এশিয়ার থেকে পশ্চিমে পর্যন্ত শিল্পকলার একটি বিশাল পরিসীমা প্রস্তাব গ্যালারি সঙ্গে রেখাযুক্ত,। রাস্তা বন্ধ নেতৃস্থানীয় অনেক পাশের alleys দেয়ালের উপর সৃজনশীল গ্রাফিটি শিল্প উপভোগ করুন।
হলিউড রোড, যেখানে upscale গ্যালারি রাস্তার শিল্প মিলিত।
 3
সান্ধ্যভোজন
সেন্ট্রাল খাদ্য প্রেমীদের জন্য একটি স্বর্গীয় হয়, পছন্দ বিশ্বের একটি বিশ্বের প্রস্তাব শুধুমাত্র একে অপরের থেকে পদক্ষেপ ঐতিহ্যগত ডিমে যোগ এবং আন্তর্জাতিক এবং ফিউশন রন্ধনপ্রথা থেকে স্থানীয় দাই পাই ডং এবং রাস্তার খাদ্য থেকে, প্রত্যেক স্বাদে আপীল করার জন্য কিছু আছে।
ঐতিহ্যবাহী ডাই পাই ডং, হংকং-স্টাইলের আলফ্রেসে ডাইনিংয়ের অভিজ্ঞতা।
 4
ট্রেজার হান্ট: ব্যাক এলিজিতে লুকানো রত্নগুলি
এই রুট আপনি উচ্চ Lascar সারিতে লাগে, যা প্রাচীনতম একটি চটুল মিশ্রণ আছে; Tai Ping Shan Street এবং PoHo অঞ্চলে একটি প্রস্ফুটিত সৃজনশীল এলাকা, যেখানে নকশা স্টুডিওগুলি teahouses মধ্যে nestled হয়; এবং ব্রিজেস স্ট্রীট এলাকা, যেখানে দর্শকরা দ্বিতীয় হাত বই, টুকরো টুকরো এবং শহরটির অতীতের অনুস্মারক খুঁজে পেতে পারে।

PoHo এলাকায় Tai Ping Shan রাস্তায় টলেন্সিয়াস ফ্লোরাল আর্টের বেনিং এবং সবুজ শপিংয়ের নীল-পরিহিত মদ দোকানে।
 5
সবার জন্য কিছু
এই পদব্রজে ভ্রমণটি প্রতিটি থিয়েটারের শীর্ষস্থানীয় চিহ্ন এবং আগ্রহের পয়েন্টগুলি জুড়েছে এবং সেই এলাকার পরিদর্শনের জন্য সীমিত সময়ের জন্য দর্শকদের জন্য উপযুক্ত।