বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর ২০১৭ || সময়- ৩:৩৯ am
নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিএনপির কোন বিকল্প নেই : বাণিজ্যমন্ত্রী

ওয়াল্ড   রাজনীতি  নিউজ ডেক্স
 চট্টগ্রাম:----ঢাকা, ৮ জুলাই, ২০১৭ (বাসস) : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিএনপির কোন বিকল্প নেই। নির্বাচন নিয়ে অরাজকতার চেষ্টা করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে।
আজ শনিবার বনানীতে জার্মানভিত্তিক ইন্টেলিজেন্ট কিচেন ও ফার্নিচার সলিউশন ‘হেটিক’ এপ্লিকেশন সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ আগামী নির্বাচন নির্ধারিত সময়েই হবে উল্লেখ করে বলেন, সেই নির্বাচন হবে ক্ষমতাসীন দলের অধীনেই। সহায়ক সরকার কোন গণতান্ত্রিক দেশে নেই, তাই বাংলাদেশেও এর কোন সুযোগ নেই। যে যতো কথাই বলুক সংবিধান অনুযায়ীই দেশে নির্বাচন হবে।
সরকারের বিরুদ্ধে কিছূ করার ক্ষমতা বিএনপির নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী আরও বলেন, তবে কেউ গোলযোগের চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। দেশের উন্নয়নের জন্য রাজনৈতিক স্থিতিশীলতা দরকার বলেও মন্তব্য করেন বাণিজ্যমন্ত্রী।
এসময় তিনি বলেন, ক্রয় ক্ষমতা বাড়ায় দেশের মানুষ আধুনিক জীবনযাত্রায় ঝুঁকছে। আর সেকারণেই বিশ্বের বৃহৎ ব্রান্ডগুলো বাংলাদেশে তাদের বাজার তৈরিতে এগিয়ে এসেছে। তিনি আশাপ্রকাশ করে বলেন, অত্যাধুনিক হেটিক পণ্য দেশের মানুষের জীবনযাত্রায় নতুন মাত্রাযোগ করবে।
অনুষ্ঠানে আমাদানিকারক প্রতিষ্ঠান ফ্রেস এক্সপোর্ট ইম্পোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালাক ও শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান বলেন, হেটিক পণ্য ব্যবহার করে দেশবাসী আধুনিক জীবনযাত্রার স্বাদ পাওয়ার পাশাপাশি আজীবন ভাবনাহীন কাটানোর সুযোগ পাচ্ছেন।
ফিতা ও কেক কেটে উদ্বোধন শেষে তোফায়েল আহমেদ হেটিক এপ্লিকেশন সেন্টার ঘুরে দেখেন।
উল্লেখ্য, জার্মান ভিত্তিক ইন্টেলিজেন্ট কিচেন ও ফার্নিচার সলিউশন হেটিক তার উচ্চমানের উদ্ভাবনি পণ্যের জন্য বিশ্বখ্যাত। ১২৯ বছর আগে যাত্রা শুরু করা এই ব্যান্ডের পণ্য এখন সারা বিশ্বে সুনাম অর্জন করেছে। যা রান্নাঘর, বেডরুম, ড্রইংরুম, অফিস ও ওয়াসরুমের সাধারণ লুক পরিবর্তন করে অসাধারণ লাক্সারিতে