রবিবার ১৯ নভেম্বর ২০১৭ || সময়- ১২:২৮ am
নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবি দুই দিনে ২৩ মৃতদেহ উদ্ধার

ইনফরমেশন ওয়াল্ড অপ্রত্যাশিত  নিউজ  ডেক্স
চট্টগ্রাম:-----কক্সবাজার, ৩১ আগস্ট, ২০১৭ (বাসস) : জেলার টেকনাফে নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবির ঘটনায় গত ২ দিনে ২৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়,টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার লোকজন নাফ নদী থেকে ভাসমান অবস্থায় এসব মৃতদেহ উদ্ধার করে।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাইনউদ্দিন খান জানান,আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ১৯টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন,বুধবার সকালে ৪ জনের মৃতদেহ পাওয়া যায়। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকায় নাফ নদীর মাঝেরপাড়া পয়েন্ট থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। এদের মধ্যে ১২ জন শিশু ও ১১ জন নারীর মৃতদেহ রয়েছে।
ওসি জানান, ধারণা করা হচ্ছে বুধবার রাতে মিয়ানমার থেকে রোহিঙ্গা বোঝাই নৌকা এপারে আসার সময় নাফ নদীতে ডুবে যায়।
ওসি মাইনউদ্দিন বলেন, নাফ নদীতে বেশ কয়েকটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে নদীর পাড়ে নিয়ে আসে এবং পরে পুলিশকে খবর দেয়।
সাবরাং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আমিন বলেন, বুধবার ও বৃহস্পতিবার রাতে নাফ নদীর শাহপরীরদ্বীপ এলাকার মাঝেরপাড়া পয়েন্ট দিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে মিয়ানমার দিক থেকে আসা রোহিঙ্গা বোঝাই ৩ টি নৌকা ডুবির ঘটনা ঘটে।
টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক বলেন, ভেসে আসা লাশগুলো স্থানীয়দের মাধ্যামে উদ্ধার করা হয়েছে। তাদের দাফনের ব্যবস্থা করা হচ্ছে।