মঙ্গলবার ২৩ জানুয়ারী ২০১৮ || সময়- ১:১৮ pm
এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী প্রিয়াঙ্কা

ইনফরমেশন ওয়াল্ড বিনোদন নিউজ ডেক্স
চট্টগ্রাম:----এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীর খেতাব জয় করলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।
২০১৭ সালটি প্রিয়াঙ্কার জন্য বিশেষ সৌভাগ্যের। ‘বেওয়াচ’ দিয়ে হলিউডে অভিষেক, আন্তর্জাতিক পুরস্কার আসর ‘অস্কার’, ‘এমি’, ‘মেট গালা’র লাল গালিচায় হাঁটা সহ নানা কারণেই বছর জুড়ে আলোচনায় ছিলেন এ ভারতীয় সুন্দরী।
এবারে ব্রিটিশ সাপ্তাহিক পত্রিকা ‘ইস্টার্ন আই’-এর জরিপে বছরসেরা যৌন আবেদনময়ী এশিয়ান নারীর খেতাব জয় করলেন তিনি।
ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, শিগগিরি এশিয়ার সেরা ৫০ যৌন আবেদনময়ী নারীর তালিকা প্রকাশ করতে যাচ্ছে যুক্তরাজ্যের এশিয়া বিষয়ক পত্রিকা ‘ইস্টার্ন আই’।
সম্প্রতি পত্রিকাটির বিনোদন বিভাগের প্রধান আসজাদ নাসির তার টুইটারে প্রকাশ করেছেন সেরা ছয় বিজয়ীর নাম।
তালিকায় এক নম্বরে রয়েছে প্রিয়াঙ্কার নাম। দ্বিতীয় অবস্থানে রয়েছে ভারতীয় টিভি অভিনেত্রী নিয়া শর্মা এবং তৃতীয় অবস্থানে রয়েছেন ২০১৬ সালের বিজয়ী দীপিকা পাড়ুকোন।
এছাড়াও তালিকায় চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ অবস্থানে রয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ও ভারতীয় টিভি তারকা দ্রষ্টী ধামী।
সেরা আবেদনময়ী নারীর খেতাব জিতে টুইটারে প্রিয়াঙ্কা লিখেছেন, “আসলে এই খেতাবে আমার চেয়ে আমার মা-বাবারই কৃতিত্ব বেশি! তারা সুন্দর ও আবেদনময়। আর তাদের সেই জেনেটিক্সের কারণেই আজকে আমি এ খেতাব জয় করেছি। দর্শক ও ভক্তদের অসংখ্য ধন্যবাদ আমাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য।”
তালিকায় সাত, আট ও দশ নম্বরে রয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর ও টিভি অভিনেত্রী রুবিনা দিলায়েক এর নাম।
এছাড়াও নবাগত টিভি অভিনেত্রী শিবাঙ্গী যোশী, পাকিস্তানি সংগীতশিল্পী মমিনা মুসতেহসান ও শ্রীদেবীর নামও রয়েছে এ তালিকায়।
খবর বিডি নিউজের সৌজন্যে ।